Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা।
বিস্তারিত
 
পাবনা জেলা সাথিয়া উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের কাশীনাথপুর আ: লতিফ উচ্চ বিদ্যালয় কর্তৃক জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভার আয়োজন করেন। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন। বিশিষ্ট শিক্ষানুরাগী, কাশীনাথপুর উন্নয়নের রুপকার, কাশীনাথপুর ইউনিয়নের ৫ বার নির্বাচিত সম্মানিত চেয়ারম্যান, কাশীনাথপুর ইউনিয়নের আওয়ামীলীগের সন্মানিত সভাপতি ও কাশীনাথপুর ইউনিয়নের গনমানুষের নেতা জনাব মীর মনজুর এলাহী, সভাপতি ম্যানেজিং কমিটি।
বিশেষ অতিথি: জনাব মো: ফরহাদ অালী শেখ, প্রধান শিক্ষক, পাইকরহাটী শহিদনগর উচ্চ বিদ্যালয় ও সাধারণ সম্পাদক কাশীনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন: জনাব, মো: গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), অত্র বিদ্যালয়। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবর্গ, গন্যমান্য ব্যক্তি, ও সমাজ সেবক। উক্ত অনুষ্ঠানে স্কুল ও কলেজের ছাত্র/ছাত্রীদের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকা এবং এদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য অনুরোধ করেন। এছাড়াও কাশীনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজ, কাশীনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়, এদ্রাকপুর কে.এ আলিম মাদরাসা, মেহেদীনগর এম.সি.কে আলিম মাদরাসা, পাইকরহাটী শহিদনগর উচ্চ বিদ্যালয়, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা আয়োজন করেন।
ছবি
ডাউনলোড